Type Here to Get Search Results !

native

সিনপাট (Sinpaat Web Series 2024) ডাউনলোড ২০২৪

সিনপাট (Sinpaat Web Series 2024) ডাউনলোড ২০২৪



সিনপাট (Sinpaat Web Series 2024) ডাউনলোড ২০২৪


সিনপাট আমাদের সমাজের দৈনন্দিনের ঘটনা, গল্পটা যে মানুষদের ঘিরে তাদেরকে আমারা প্রতিদিনই দেখি কিন্তু অস্বীকার করি। কিন্তু অস্বীকার করলেই সমাজ থেকে তারা বিলুপ্ত হয়ে যায় না । সেকারণেই আমি সিনপাট টিমকে আমি সাধুবাদ জানাই।

পরিচালক যেভাবে গল্পটা নিয়ে গেছেন সেটা আমার দেখা ঐ মানুষদের জীবন যাপন একেবারে মিলে যায় কোথাও কৃত্তিম মনে হয় নি। প্রত্যেক অভিনয় শিল্পীকে চরিত্রের সাথে একদম সাবলীল লেগেছে ।
সোহেল একজন নিম্নশ্রেণির অপরাধী। সে মাদক ব্যবসা, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। নিজের এলাকা থেকে বিতাড়িত হয়ে সে ফাজুকে সঙ্গে নিয়ে নতুন এক শহরে আস্তানা গাড়ে। এখানে এসেও অপরাধ তাদের পিছু ছাড়ে না। সঙ্গে যুক্ত হয় এলাকার নেশাদ্রব্য বিক্রেতা দুরু। এদিকে ধুরন্ধর সাংবাদিক হাবিবুল বাশার তাদের আগের অপরাধের সন্ধান করে এসে পৌঁছায় এখানেও। সবদিক থেকে শুরু হয় 'সিনপাট'!
তবে বিশেষ করে একটা সিকোয়েন্সের কথা বলতে চাই যেটা ছয় পর্বে ঘটে,
সোহেল যখন রুমার কাছে যায় কিছু টাকার জন্যে, তাদের কথপোকথোনে তাদের মুখের অভিব্যক্তিতে ক্ষীণ নিরবতা, চাপা আর্তনাদ স্পষ্ট । টাকা হাতে সোহেলের চলে যাবার মুহুর্ত ঠিক এই জাগ্যগাটায় পরিচালক দু’জন মানুষের যে বিচ্ছেদ চিত্র একেছে সেটা অনবদ্য । এই সিকোয়েন্সটা দেখে আমার Robert Bresson র Pickpocket সিনেমার শেষ দৃশ্যে Michel এবং Jeanne বিয়োগাত্মক প্রেমোপাখ্যানের কথা মনে পড়ে যায়।



Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Download Now